Saturday, September 07, 2024
ক্রিকেটখেলা

শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য নতুন করে দল ঘোষণা করলো বিসিবি

টানা তিন ম্যাচ জিতে নিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। তবে আবারও নতুন করে স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

এই জিম্বাবুয়ে সিরিজ খেলার জন্য আইপিএলে থেকে মুস্তাফিজকে ডেকে এনেছে বিসিবি। প্রথম তিন ম্যাচে তাকে বিশ্রামে রাখা হয়েছিল। অন্যদিকে সাকিব খেল চায়নি প্রথম তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। তাই তাকে রাখা হয়েছিল দলের বাইরে। তবে শেষ দুইটি টি-টোয়েন্টি ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছে তাকে। আর ইনজুরির কারণে প্রথম তিনটি ম্যাচ মিস করেছেন সৌম্য সরকার।

মুস্তাফিজকে IPL থেকে বাংলাদেশ আনায় যা বললেন তাহেরী হুজুর

তবে তাকে ভালোভাবে নজরে রেখেছিল বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। ইনজুরি থেকে সেরে উঠায় তাকেই ফেরানো হয়েছে দলে। সৌম্য সরকার, সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে দলে জায়গা করে দিতে বাদ পড়েছেন পারভেজ হোসেন এবং আফিফ হোসেন। এ ছাড়া বিশ্রামে রাখা হয়েছে শরিফুল ইসলামকে।

আলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

বাংলাদেশ স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান , তানজিম হাসান সাকিব, সৌম্য সরকার, তানভির ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *