Saturday, September 07, 2024
ক্রিকেটখেলা

বিকেল ৩টা নয় আগামীকাল নতুন সময় জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ ইতিমধ্যে শেষ। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ৮ উইকেটের বিশাল জয় পায় বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচেও ৬ উইকেটের বিশাল জয় তুলে নেয় টাইগাররা। তবে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে হারতে হারতে জিতেছে বাংলাদেশ। টানা তিন ম্যাচ জিতে ইতিমধ্যে ৩-০তে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ।

আগামীকাল সিরিজের ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় মুখোমুখি হবে দুই দল। শেষ দুই ম্যাচের জন্য নতুন করে দল ঘোষণা করেছে বিসিবি। এই দলে ফিরেছেন সাকিব ও মুস্তাফিজ। তাইতো ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচের একাদশে পরিবর্তন আসছে নিশ্চিত। জিম্বাবুয়ের বিপক্ষে ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচে একাদশে ফিরবেন ‍মুস্তাফিজ বাদ পড়বেন তানজিম হাসান সাকিব।

আরও পড়ুন: বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ৭ ফিনিসার

শরিফুলকে বিশ্রাম দেয়া হয়েছে তাই তার জায়গাতে ফিরবেন সাকিব আল হাসান। ওপেনিংয়েও আসতে পারে বড় পরিবর্তন। লিটন দাসকে বাদ দিয়ে একাদশে ফিরতে পারেন সৌম্য সরকার। অথবা আরও একটা সুযোগ পেতে পারেন লিটন দাস। বিশ্রাম দেয়া হতে পারে তানজিদ হাসান তামিমকে। তার জায়গাতে একাদশে ডুকতে পারে সৌম্য সরকার।

আলনিউজবিডি২৪ এর খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

জিম্বাবুয়ের বিপক্ষে ৪র্থ টি-টোয়েন্টি ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ:

সৌম্য সরকার, লিটন দাস/তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত(অধিনায়ক), সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, রিশাদ হোসেন, সাইফউদ্দিন, তাসকিন, মুস্তাফিজুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *