Saturday, September 14, 2024
ক্রিকেটখেলা

ডি ভিলিয়ার্সের বিশ্বকাপ একাদশে জায়গা পেলেন যারা

ত্রয়োদশ ওয়ানডে বিশ্বকাপে ভারতকে ৬ উইকেটে হারিয়েছে চ্যাম্পিয়ন শিরোপা ঘরে তুলেছে অস্ট্রেলিয়া। বিশ্বকাপের উত্তেজনা শেষ হলেও আলোচনা পর্ব এখনো শেষ হয়নি। একের পর এক সাবেক ক্রিকেটাররা প্রকাশ করছেন নিজেদের বিশ্বকাপ সেরা একাদশ।

বিশ্বকাপের পর থেকেই নিজেদের সেরা একাদশ প্রকাশ করছে আইসিসিসহ আন্তর্জাতিক গণমাধ্যমগুলো। এছাড়াও ইংল্যান্ডের তারকা পেসার জিমি অ্যান্ডারসন, ধারাভাষ্যকার ইয়ান বিশপ, শেন ওয়াটসন, আইসিসির ক্রিকেট মহাব্যবস্থাপক ওয়াসিম খান ও ভারতীয় সাংবাদিক সুনীল বৈদ্যও প্রকাশ করেছেন নিজের সেরা একাদশ।

এবার ত্রয়োদশ ওয়ানডে বিশ্বকাপের সেরা একাদশ বেছে নিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা এবি ডি ভিলিয়ার্স। তার একাদশে জায়গা করে নিয়েছেন ভারতের পাঁচজন, চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার তিনজন, নিউজিল্যান্ড, শ্রীলংকা ও নিজ দেশ দক্ষিণ আফ্রিকা থেকে একজন।

ডি ভিলিয়ার্সে চোখে বিশ্বকাপের সেরা একাদশ-

রোহিত শর্মা (ভারত), ট্রাভিস হেড (অস্ট্রেলিয়া), বিরাট কোহলি (ভারত), রাচিন রবীন্দ্র (নিউজিল্যান্ড), শ্রেয়স আইয়ার (ভারত), গ্লেন ম্যাক্সওয়েল (অস্ট্রেলিয়া), রবীন্দ্র জাদেজা (ভারত), অ্যাডাম জাম্পা (অস্ট্রেলিয়া), জেরার্ল্ড কোয়েৎজি (দক্ষিণ আফ্রিকা), মোহাম্মদ শামি (ভারত) ও দিলশান মধুশঙ্কা (শ্রীলংকা)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *